ক্ষমা করো আমায়
- মোঃ খোরশেদ আলম ২৯-০৪-২০২৪

কি দিয়ে দেবো তোমায় শান্তনা
যখন নিজের হৃদয়ে জ্বলছে অশান্তির আগুণ ।
যখন নিজেরি ভালবাসা হয়েছে খুন
বলও কি করে দেবো তোমায় শান্তনা ।

তুমি পুড়ছো যে দাবানলে
আমারি হৃদয়ে যে
আগুণ তারো দীগুণ জ্বলে ,
তবে বলও কি দিয়ে দেবো তোমায় শান্তনা ?

তবে বলও,
যখন নিজের মাঝে নেই কোন সুখ
কি করে দেবো তোমায়
নতুন কোন সুখের ঠিকানা ।
তুমি বেসেছো ভাল আমায় ,
আমি ও তো ভাল বাসতাম
তোমার মত একজন কে,
কেনো সে বুঝলো না ?

শোন ,
আমাকে ক্ষমা করো
আমার হৃদয়ে যে দুঃখের নদী
জানিনা তা শুকাবে কিনা ।
তুমি পাবে আমায় কিন্তু
আমার মন যে তোমার গান গাইবে না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।